শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

জকিগঞ্জে ট্রাক্টর চাপায় তরুণ-তরুণী নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জকিগঞ্জে ট্রাক্টর চাপায় মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণী নিহত হয়েছেন। সোমবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের পূর্ব পাশে মানিকপুর ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- মোটরসাইকেল চালক কানাইঘাট উপজেলার সাহাপুর গ্রামের জমির উদ্দিনের পুত্র টাইলস মিস্ত্রি রাসেল আহমদ (২৬) ও আরোহী কলেজ ছাত্রী সাবনুর বেগম (১৯)। তিনি জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রামের মাতারগ্রামের হারিস উদ্দিনের মেয়ে। বর্তমানে সাবনুরের পরিবার আটগ্রামের গুচ্ছ গ্রামের বাসিন্দা।

জানা গেছে, জকিগঞ্জ থেকে মোটরসাইকেলে ভরন এলাকা দিয়ে কোথাও যাচ্ছিলেন রাসেল ও শাবনুর। পথিমধ্যে জকিগঞ্জ-সিলেট সড়কে ভরন এলাকায় একটি ইটবাহী ট্রলি হঠাৎ করে পার্শ্বস্থ একটি সরু সড়কে ঢুকছিল। ওই সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলটি বিভ্রান্ত হয়ে পড়লে ট্রলির সাথে সংঘর্ষ ঘটে। ট্রলির একটি চাকার নিচে চলে যায় মোটরসাইকেলটি। এ সময় রাসেল ও শাবনুর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানান, রাসেলের পকেটে রাসেলের ভিজিটিং কার্ড থেকে তার পরিচয় জানতে পেরেছে পুলিশ। রাসেল গত মাসের ২১ তারিখে এক লক্ষ ছয় হাজার টাকা দিয়ে কিস্তিতে একটি মোটরসাইকেল ক্রয় করার কাগজ তার সাথে পাওয়া গেছে। নিহত সাবনুর রাসেলের প্রেমিকা বলে পুলিশের ধারণা।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com